1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

গাইবান্ধায় নদ-নদীর পানি কমতে থাকায় নদীর তীরবর্তী এলাকায় তীব্র ভাঙ্গন শুরু হয়েছে

  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ২১ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি ,

 উজান থেকে নেমে আসা পানি কমতে থাকায় গাইবানধার তিস্তা, ব্রহ্মপুত্র, করতোয়া ও ঘাঘট নদীর তীরবর্তী এলাকায় তীব্র ভাঙ্গন দেখা দিয়েছে। এর ফলে সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর, বেলকা, কাপাশিয়া ও শ্রীপুর ইউনিয়নের নদী ভাঙ্গনের শিকার ১শ’ ২২ পরিবারকে অন্যত্র সরিয়ে নেয়া হয়েছে।

 

অপরদিকে; পানি কমতে শুরু করায় গাইবান্ধা সদর উপজেলার মোল্লারচর, গিদারি, কামারজানি এবং ফুলছড়ি উপজেলার গজারিয়া, এরেন্ডাবাড়ি, উড়িয়া, ও ফজলুপুর ইউনিয়নে ভাঙ্গন শুরু হয়েছে।

 

এদিকে; জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা জানিয়েছেন, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ বিতরণের জন্য ১৫ লাখ টাকা, গো-খাদ্য ক্রয়ের জন্য ৫ লাখ টাকা, শিশু খাদ্য ক্রয়ের জন্য ২ লাখ টাকা, জিআর হিসেবে চাল, ডাল, শুকনো খাবার বরাদ্দ দেয়া হয়েছে।

 

অপরদিকে; পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী হাফিজুল হক জানান, ব্রহ্মপুত্র, করতোয়া, তিস্তা ও ঘাঘট নদীর পানি বৃদ্ধি পেলেও বিপদসীমার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park