1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৫৪ বার পঠিত
  • গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি,

 

গাইবান্ধার ৭টি থানাসহ জেলার সকল পুলিশি কার্যক্রম পুরোদমে শুরম্ন হয়েছে। সোমবার দুপুরে গাইবান্ধা সদর থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কথা জানান, পুলিশ সুপার মো. কামাল হোসেন। তিনি বলেন, দেশের চলমান পরিসি’তি কারণে গত কয়েক দিন থেকে জেলায় পুলিশি কার্যক্রম স’গিত হয়ে পড়েছিল। তবে এর মধ্যে কিছু কিছু কার্যক্রম চালিয়েছেন তারা। তবে সোমবার থেকে পুরোদমে জেলার সকল পুলিশী কার্যক্রম শুরম্ন করা হলো।

গাইবান্ধা সদর থানার কার্যক্রম শুরু হওয়ার প্রথম দিনে বৈষম্য বিরোধী কোটা আন্দোলনের ছাত্ররা পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়। এসময় শিক্ষার্থীরা পুলিশের মনোবল বাড়াতে ও সার্বিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে সহযোগিতার আশ্বাস দেন।

উলেস্নখ্য, কোটা সংস্কারের দাবিকে কেন্দ্র করে গত ১৬ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সাথে পুলিশের সংঘর্ষ ও প্রাণহানি হয়। গত ৫ আগস্ট শেখ হাসিনার দেশত্যাগের পর সারাদেশে পুলিশি কার্যক্রম বন্ধ ছিল।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park