1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৪৫ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি,

গাইবান্ধার পলাশবাড়ীতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর সময় দূর্ঘটনায় সাগর মিয়া (১৮) ঘটনাস্থলেই নিহত এবং গুরুতর আহত অপর দু’জন নাইমুর রহমান স্বচ্ছ (১৭) ও সামিউল ইসলামকে (১৮) রংপুর নেয়ার পথে উপজেলার বরিশাল ইউপির আব্দুর রশিদের ছেলে স্বচ্ছ মারা যায়।

 

এদিকে; উদয়সাগর গ্রামের সামিউলকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

 

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার (১৫ জুলাই) দুপুর ১২টার দিকে পৌরশহর থেকে ৩ জন মোটরসাইকেল চালিয়ে কাশিয়াবাড়ীর দিকে যাচ্ছিল। বেপরোয়া গতিতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পশ্চিম গোয়ালপাড়া এমএ সামাদ কারিগরি কলেজ সংলগ্ন একটি বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এতে সাইকেলটি মুহূর্তেই দুমড়ে-মুচড়ে যায়।

 

এসময় ঘটনাস্থলেই পৌরশহরের গিরিধারীপুর গ্রামের মো. সবুজ মিয়ার ছেলে সাগর নিহত হয়। স্থানীয়রা গুরুতর আহত দু’জন স্বচ্ছ ও সামিউলকে দূর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিকেলে নেয়ার পথে উদয়সাগর গ্রামের স্থানীয় এসএম সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সামিউল মারা যায়।

 

থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সড়ক দূর্ঘটনায় ২ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park