1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৬১ বার পঠিত
oplus_2
 কুড়িগ্রাম প্রতি‌নি‌ধি: 
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রথম শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা।
বুধবার (১৪ আগস্ট)  বিকাল সাড়ে ৫টার দিকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধরলা সেতুর পুর্ব প্রান্তে সেতু উদ্বোধন কালীন শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিয়ে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত এই ব্যানার টাঙিয়ে দেয়া হয়।
ব্যানার টাঙানো দেখতে সেতু এলাকায় ওই সময় উৎসুক জনতার ভীড় জমে যায়। উপস্থিত জনতা করতালি ও শ্লোগান দিয়ে বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের উৎসাহিত করেন।
পরে এক সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয়দের মধ্যে শাহের আলী মুন্সী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফুলবাড়ী উপজেলা শাখার সমন্বয়ক জাকারিয়া হোসাইন বাধন, হাসান সরকার চাঁদ, গোলাম ফারুক অভি, শরিফ মিয়া, শাওন মিয়া, সবজ আলম বক্তব্য রাখেন।
এ প্রসঙ্গে সমন্বয়ক জাকারিয়া হোসাইন বাধন বলেন, ছাত্র- জনতার রক্তে যার হাত রঞ্জিত, তার নামের কোন ফলক বা স্মৃতি এদেশে থাকবে না। তাই আমরা কোটা বিরোধী আন্দোলনের প্রথম শহীদ রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শহীদ আবু সাঈদের নামাঙ্কিত ব্যানার দিয়ে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলাম। পরবর্তীতে এই জায়গায় স্থায়ীভাবে শহীদ আবু সাঈদ স্মৃতি ফলক নির্মান করা হবে। তিনি আরও জানান, দুই এক দিনের মধ্যে আমরা শেখ হাসিনা ধরলা সেতুর নাম পরিবর্তন করে ফুলবাড়ী সেতুর নাম করণ করা হবে।
Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park