1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪
  • ৪৬ বার পঠিত
 কুড়িগ্রাম প্রতিনিধি : 
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সিএনজি- মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জুলহাস (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন তিন যাত্রী।
জানা গেছে, মঙ্গলবার সকালে ফুলবাড়ীর সিএনজি স্ট্রান্ট থেকে সিএনজি যোগে লালমনিরহাটের দিকে যাচ্ছিল, এ সময় উপজেলার আছিয়ার বাজার এলাকায় ফুলবাড়ী টু লালমনিরহাট সড়কে সিএনজি -মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সিএনজির যাত্রী জুলহাস, আবেদ আলী,শাহজাহান আলী ও মোটরসাইকেলের চালক সামিউল ইসলাম আহত হন। পরে দ্রুত স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয় । সিএনজির যাত্রী জুলহাস ও মোটরসাইকেলের চালক সামিউল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় এই দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে ফুলবাড়ী হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।
মঙ্গলবার বিকাল তিনটার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুলহাসের মৃত্যু হয়। নিহত জুলহাস (৭০) ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানার এলাকার মৃত আব্দুল আলিমের ছেলে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর মোটরসাইকেলের চালক সামিউল ইসলামের অবস্থা বেগতিক দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ে। গুরুতর আহত সামিউল ইসলামের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। এদিকে ফুলবাড়ী হাসপাতালে আহত দুই যাত্রী হলেন উপজেলা উপজেলার ভাঙ্গামোড় এলাকার শাহজাহান আলী (৮০) ও একই উপজেলার পানিমাছকুটি গ্রামের আবেদ আলী (৫০)।
আহত মোটরসাইকেল চালকের ভাই রিপন জানান, আমার ভাই সামিউল ইসলামের অবস্থা ভালো নেই। এখনো জ্ঞান ফেরেনি। তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছি।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park