1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০২৪
  • ৬৩ বার পঠিত

নিউজ ডেস্কস:

(৫ আগস্ট) দুপুরে শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছাড়ার খবর ছড়িয়ে পড়ার পর ছাত্র-জনতা রাস্তায় নেমে এলে আওয়ামী লীগের নেতা ও মন্ত্রী-প্রতিমন্ত্রীরা আত্মগোপনে চলে।

মঙ্গলবার (৬ আগস্ট) সরেজমিনে ঘুরে দেখা যায়, আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়, দলীয় সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় এবং তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন। বাদ যায়নি ধানমন্ডি-৩২ নম্বরের বঙ্গবন্ধু ভবনও, যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর গড়ে তোলা হয়েছিল।

জানা গেছে, রাজধানী ছাড়াও সারাদেশে আওয়ামী লীগ নেতা, মন্ত্রী ও এমপিদের বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর এবং অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

এ অবস্থায় আওয়ামী লীগ কর্মীদের অনেকেই দলের নেতা, মন্ত্রী-প্রতিমন্ত্রী ও এমপিদের খোঁজ নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু তারা তাদের খোঁজ পাচ্ছেন না।সাংবাদিকদের পক্ষ থেকেও অনেক আওয়ামী লীগ নেতার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park