1. admin@dainikjanatarkhabor.com : admin :
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৪৩ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল: প্রতিনিধি,

 

 গাইবান্ধার ফুলছড়িতে আশরাফুল ইসলাম (১৪) নামের এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

রোববার (১৮ আগষ্ট) দুপুরে উপজেলার কালিরবাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় আশরাফুলের মরদেহ উদ্ধার করা হয়। আশরাফুল উপজেলার উড়িয়া ইউনিয়নের কাবিলপুর চরের রফিকুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণীর শিক্ষার্থী।

 

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পড়ালেখার জন্য কয়েকজন শিক্ষার্থীসহ আশরাফুল ইসলাম কালিরবাজার এলাকায় ওই ভাড়া বাসায় থাকতো। এদিন সকালে তার সহপাঠীরা বিদ্যালয় গেলেও শারীরিক অসুবিধার কথা বলে আশরাফুল বাসায় থেকে যায়। পরে দুপুরের দিকে স্থানীয়রা ওই ঘরে গামছা দিয়ে ঝুলানো আশরাফুলের মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেয়। স্বজনরা ঘটনাস্থলে এসে থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

 

থানা অফিসার ইনচার্জ  রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও যেহেতু ওই শিক্ষার্থী ভাড়া বাসায় ছিল। তাই মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park