1. admin@dainikjanatarkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

ফুলছড়িতে বিদেশী মদসহ আলোচিত মাদক ব্যবসায়ী নাদু গ্রেফতার

  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৫৬ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি 

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বহুল আলোচিত মাদক কারবারি রেজাউল করিম নাদু (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। একইসঙ্গে তার কাছে থাকা ১০০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

 

শনিবার (১৫ জুন) রাতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক পেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।গ্রেফতার মাদক কারবারি রেজাউল করিম নাদু ফুলছড়ি উপজেলার পূর্ব কঞ্চিপাড়া গ্রামের আব্দুর রহিম মিয়ার ছেলে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় ফুলছড়ির বালাশীঘাট এলাকায় অবৈধ মাদক ১০০ বোতল বিদেশী মদসহ রেজাউল করিম নাদুকে গ্রেফতার করা হয়েছে।

 

এ বিষয়ে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, গ্রেফতারকৃত এই মাদক ব্যবসায়ী সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে বলে জানান এই কর্মকর্তা।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park