1. admin@dainikjanatarkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ী‌তে  নিয়োগ বাণিজ্যের দুর্নীতির অভিযোগে প্রধান শিক্ষককে অবরুদ্ধ  ফুলছড়িতে স্কুল ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার গাইবান্ধায় কাঁচা মরিচের কেজি ৩২০ টাকা  গোবিন্দগঞ্জ পৌরসভায় সামান্য বৃষ্টিতে মহাসড়কে হাঁটু পানি,জনদুর্ভোগ ফুলবাড়ীতে শহীদ আবু সাঈদের ছবি সম্বলিত ব্যানারে শেখ হাসিনার নাম ফলক ঢেকে দিলেন শিক্ষার্থীরা সচল হয়েছে ফুলবাড়ী থানা পুলিশের কার্যক্রম  গাইবান্ধা থানার পুলিশী কার্যক্রম শুরু আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ও প্রতাপশালী মন্ত্রী-প্রতিমন্ত্রীদের খোজ নাই ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, আহত ৩ ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

সুন্দরগঞ্জে সাংবাদিক মশিউর রহমান মিঠু’র মৃত্যু

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৩২ বার পঠিত

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি ,

 গাইবান্ধার সুন্দরগঞ্জ দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মশিউর রহমান মিঠু (৫৩) অসুস্থ জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি, সহকর্মী ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মশিউর রহমান মিঠু উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের দুলাল গ্রামের মৃত আজিজুল হক সরকারের ছেলে।

 

আত্মীয়-স্বজন সূত্র জানান, সাংবাদিক মশিউর রহমান মিঠু কয়েক বছর ধরে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি হার্ডঅ্যাডাক জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করান। এদিন বিকেল ৩টার দিকে তার অবস্থার অবনতি হলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

সাংবাদিক মশিউর রহমান মিঠু’র মৃত্যুতে উপজেলা প্রশাসন, স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সহকর্মীরা মহল মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি পৃথক বিবৃতিতে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বৃহস্পতিবার রাত ৯টায় গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহের দাফন সম্পন্ন করা হবে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক জনতার খবর
Theme Customized By Shakil IT Park